ইউ এস বাংলা এয়ারলাইন্স ঢাকা টু কক্সবাজার

ইউ এস বাংলা এয়ারলাইন্স ঢাকা টু কক্সবাজার


প্রিয় ভিউয়ার্স আজকে আপনাদের সাথে আলোচনা করা হবে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা টু কক্সবাজার  বিমান ভাড়া, ইউএস-বাংলা এয়ারলাইন্স অফিস, ইউএস-বাংলা এয়ারলাইন্স টিকিট, ইউএস-বাংলা এয়ারলাইন্স লোভার  নিয়োগ, ইউএস-বাংলা এয়ারলাইন্স নতুন নিয়োগ ২০২৩।এ বিষয়গুলি সম্পর্কে আরো বিস্তারিত জানতে আমাদের আর্টিকেলটি সম্পূর্ণভাবে পড়ুন।


বাংলাদেশের রাজধানী ঢাকা প্রশাসনিক কেন্দ্রবিন্দু  কেন্দ্র অর্থাৎ ব্যস্ততম শহর. বড় বড় দালান কোঠা গাড়ির শব্দ আর  কোটি কোটি মানুষের ব্যস্ততা পরিপূর্ণ শহরসন্ধ্যা পেরিয়ে রাতের আঁধারে সিটি লাইটের আলোতে  ঝলমলে অন্য রূপে সাজে ঢাকা শহর টি কিন্তু শব্দ থামার কোনো শেষ নেই।

 



এক কথায় বলা যায় যে এটি একটি যান্ত্রিক শহর।  কিন্তু এসব থেকে প্রায় 415 কিলোমিটার দূরে অবস্থিত ঢাকার দক্ষিণ-পূর্ব দিকে মায়ানমার বার্মার সীমান্তবর্তী জেলা কক্সবাজার। বাংলাদেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের জেলা ঢাকা শহরের জ্যাম আর যান্ত্রিক ব্যস্ততম শহর থেকে কিছু সময়ের জন্য হলেও একটু অবসর সময় পেলে তাহলে ঘুরতে যেতে পারেন রুপ ঐশর্যের শহর ও পর্যটন রাজধানী কক্সবাজার।


সন্ধ্যা পেরিয়ে রাতের আঁধারে সিটি লাইটের আলোতে  ঝলমলে অন্য রূপে সাজে ঢাকা শহর টি কিন্তু শব্দ থামার কোনো শেষ নেই। এক কথায় বলা যায় যে এটি একটি যান্ত্রিক শহর কিন্তু এসব থেকে প্রায় 415 কিলোমিটার দূরে অবস্থিত ঢাকার দক্ষিণ-পূর্ব দিকে মায়ানমার বার্মার সীমান্তবর্তী জেলা কক্সবাজার।

 

বাংলাদেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের জেলা ঢাকা শহরের জ্যাম আর যান্ত্রিক ব্যস্ততম শহর থেকে কিছু সময়ের জন্য হলেও একটু অবসর সময় পেলে তাহলে ঘুরতে যেতে পারেন রুপ ঐশর্যের শহর ও পর্যটন রাজধানী কক্সবাজার।


ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রতিদিন দুটি করে ফ্লাইট এবং সপ্তাহে মোট 14 টি ফ্লাইট ঢাকা থেকে কক্সবাজার এবং কক্সবাজার থেকে ঢাকা আসে।




ইউএস-বাংলা এয়ারলাইনস অফিস


ইউএস-বাংলা এয়ারলাইন্স এর হেড অফিস সম্পর্কে আপনারা অনেকেই জানেন না এর ফলে আপনাদের বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়।  যেমন :টিকিট চেক থেকে শুরু করে বিভিন্ন কাজের অসুবিধায় শিকার হয়ে থাকেন।


আজকে আমি আপনাদেরকে জানাবো ইউএস-বাংলা এয়ারলাইন্স হেড অফিসের ঠিকানা।ইউএস–বাংলা এয়ারলাইন্স এর টিকিট হেড অফিস ঠিকানা: রোড ৩, হোল্ডিং ৩, সুইট ৩৪, হ্যাপি আর্কেড শপিং মল, ধানমণ্ডি,ঢাকা ১২০৫, বাংলাদেশ।


ইউএস-বাংলা এয়ারলাইন্স টিকেট


ইউএস-বাংলা এয়ারলাইন্স হল একটি বেসরকারি মালিকানাধীন বাংলাদেশি বিমান কোম্পানি ঢাকায় এর সদর দপ্তর অবস্থিত ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের। বিমান সংস্থাটির মূল উদ্দেশ্য তাদের যাত্রীদের  মানসম্মত পরিষেবা এবং যথোপযুক্ত নিরাপত্তা প্রদান করা।

 


বাংলাদেশের সর্ববৃহৎ বেসরকারি বিমান প্রতিষ্ঠান হল ইউএস-বাংলা এয়ারলাইন্স।  এ বিমান সংস্থা টি 2014 সালে মাত্র দুটি বিমান নিয়ে দেশের অভ্যন্তরীণ রুটে ফ্লাইট কার্যক্রম শুরু করে।  বর্তমান সময়ে তাদের কাছে ১৩টি বিমান রয়েছে যার মধ্যে এটিয়ার বিমান আছে 6 টি, বোয়িং  আছে চারটি এবং বোম্বার্ডিয়ার  আছে তিনটি।  ইউএস-বাংলা এয়ারলাইন্স বিমান সংস্থাটি এখন ১৬টি পরিচালনা স্থাপন করেছে। 



প্রিয় যাত্রীগণ আপনারা কিভাবে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বুকিং করা টিকিট আপনি চেক করবেন।চেক করার জন্য প্রথমে আপনাকে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে হবে ওয়েব সাইটটি ভিজিট করার পর উপরের লিঙ্কে ক্লিক করতে হবে অথবা গুগোল ইউএস-বাংলা লিখে সার্চ করুন।


 

অফিশিয়াল পেজ ইউএস-বাংলা এয়ারলাইন্সের আসার পর মেনুবার থেকে ম্যানেজ বুকিং অপশনটি সিলেক্ট করবেন এরপর এখান থেকে আপনি দুইভাবে আপনার টিকিট চেক করতে  পারেন।  একটি হলো রিজার্ভেশন নাম্বার দিয়ে আর অন্যটি হল টিকিট নাম্বার দিয়ে। 


ইউএস-বাংলা এয়ারলাইন্স লোভার বিজ্ঞপ্তি নিয়োগ2023

 

প্রিয় ভিউয়ার্স ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি 2023 এর জন্য যারা অপেক্ষাকৃত ছিলেন তাদের জন্য সুখবর।  আজকে আমরা এই আর্টিকেলটি মাধ্যমে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর চাকরি বিজ্ঞপ্তি 2023 এর সম্পর্কে আপনাদেরকে জানাবো যা কর্তৃপক্ষ কর্তৃক থেকে জানতে পেরেছি।


এই বিজ্ঞপ্তি টি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। তাছাড়াও বাংলাদেশের একটি জনপ্রিয় ওয়েবসাইটের মাধ্যমে আপনি সকল তথ্য সম্পর্কে জানতে পারবেন jobcallbd.com. আপনি যদি একটি বেসরকারি চাকরি পেতে চান তাহলে এখনই এই লিংকে ঢুকে ইউএস-বাংলা এয়ারলাইন্স জব সার্কুলার 20২৩ আবেদন করে ফেলুন।


আবেদনকারীদের কি কি যোগ্যতা থাকতে হবে, কিভাবে আবেদন করবেন, বয়স কত/ কিভাবে ইন্টারভিউ নিবে তারা এসব বিষয় আরো বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

 

প্রিয় ভিউয়ার্স আশা করি উপরের আলোচনা থেকে আপনারা আপনাদের প্রয়োজনীয় তথ্য সম্পর্কে জানতে পারবেন। আরো অন্যান্য তথ্য জানতে আমাদের ওয়েব সাইটটি ভিজিট করুন ধন্যবাদ। 

Next Post
No Comment
Add Comment
comment url