নভোএয়ার ঢাকা টু কক্সবাজার প্যাকেজ

প্রিয় ভিউয়ার্স আজকে আপনাদের সাথে আলোচনা করা হবে নভোএয়ার ঢাকা টু কক্সবাজার প্যাকেজ ও  ফ্লাইট, ঢাকা টু কক্সবাজার স্লিপার বাস, ঢাকা টু কক্সবাজার বিমান টিকিট কাটার নিয়ম, কক্সবাজার সমুদ্র সৈকত, ঢাকা টু সিলেট বিমান ভ্রমণ, এসব বিষয়ে আরও বিস্তারিত জানতে আমাদের আর্টিকেলটি সম্পূর্ণভাবে পড়ুন।

নভোএয়ার ঢাকা টু কক্সবাজার প্যাকেজ


পৃথিবীর মধ্যে দীর্ঘতম সমুদ্র সৈকত হচ্ছে কক্সবাজার। দেশের মধ্যে সবচেয়ে সুন্দরতম দ্বীপ সেন্ট মার্টিন, হিমছড়ি, ইনানী বিচ, মহেশখালীসহ কক্সবাজারে পর্যটকদের জন্য অনন্য পর্যটন স্পর্ট।কক্সবাজারে দেশি-বিদেশি ভ্রমণপিপাসু পর্যটকদের প্রতিনিয়ত ভীড়  বাড়ায় নভো এয়ারলাইনস বিষয়টি চিন্তা করে প্রতিদিন ঢাকা টু কক্সবাজার এবং কক্সবাজার টু ঢাকা পাঁচটি ফ্লাইট পরিচালনা করেছেন।




প্রিয় ভ্রমণকারীরা আপনারা চাইলে নভোএয়ারের ভ্রমণ প্যাকেজ গ্রহণ করতে পারেন। ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকিট ও কয়েকটি পাঁচতারকা হোটেলে থাকা সহ প্রতিটি প্যাকেজে জনপ্রতি খরচ পড়বে সাড়ে 10 হাজার টাকা থেকে 16,500 টাকা পর্যন্ত, এখানে সব ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারের সুবিধা রয়েছে সাথে কিস্তিতেও শোধ করতে পারবেন ভ্রমণপ্যাকেজের টাকা। তাদের বিমান ফ্লাইট ভাড়া এবং সময়সূচী সম্পর্কে নিচে দেয়া হল:

                                        ঢাকা টু কক্সবাজার নভোএয়ার এয়ারলাইন্স ফ্লাইট


            

                                                     ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া:



                                     নভোএয়ার এয়ারলাইন্স ফ্লাইট কক্সবাজার টু ঢাকা




                                                       কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া:



নভোএয়ার এয়ারলাইন্সের ফ্লাইট ছাড়ার সময় ফ্লাইট  এর মূল্য তাদের বিশেষত কারণে মাঝে মাঝে পরিবর্তন হয়ে থাকে।

ঢাকা টু কক্সবাজার বিমানের টিকিট কাটার নিয়ম 


ঢাকা টু কক্সবাজার সহ দেশের অভ্যন্তরের বিদেশের বিভিন্ন দেশের বিমানে  যাতায়াত করার জন্য টিকিট বুকিং সহ  বিভিন্ন ট্রাভেল এজেন্সি ওয়েবসাইট গুলো ভিজিট করতে পারেন। আরো বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন



কক্সবাজার সমুদ্র সৈকত


পৃথিবীর দীর্ঘতম অখন্ডিত সমুদ্র সৈকত হচ্ছে কক্সবাজার সমুদ্র সৈকত। কক্সবাজার সমুদ্র সৈকতের দৈর্ঘ্য ১২০ কিলোমিটার। সমুদ্রের একটি বৈশিষ্ট্য রয়েছে সেটি হল বালুকাময় এখানে কোন কাদার অস্তিত্ব পাওয়া যায় না। এখানে পর্যটকদের জন্য গড়ে উঠেছে অত্যাধুনিক হোটেল ও কটেজ।


কক্সবাজার সমুদ্র সৈকত এক মায়াবী ও রূপময়ী  সৈকত। ক্ষণে ক্ষণে এর রূপ পরিবর্তন হয়ে থাকে। সমুদ্র সৈকতের চেহারা মিল খুঁজে পাওয়া যায় না দৃশ্য এমন কোন সিজন নেই। সকাল বেলার বিচের হাওয়া অবস্থা এবং রাতের বেলার বিষের আবহাওয়ার অবস্থার মধ্যে রয়েছে অনেক তফাৎ।


যানজট থেকে যদি একটু স্বস্তি পেতে চান তাহলে চলে আসতে পারেন কক্সবাজার সিবিচ। হিন্দু ধর্মালম্বীদের প্রধান উৎসব শারদী দুর্গাপূজার সময় বিজয় দশমীতে প্রতিমা বিসর্জনের জন্য সমুদ্র সৈকতে লাখো মানুষের ভিড় জমে। 

ঢাকা টু সিলেট বিমান ভ্রমণ

বাংলাদেশের যতগুলো পর্যটন কেন্দ্র আছে তার মধ্যে অন্যতম হলো সিলেট। বর্তমান  মানুষ সময় বাঁচানোর জন্য বিমানে ভ্রমণ করতে খুবই পছন্দ করে একটু ব্যয়বহুল হওয়া সত্বেও তাই পর্যটক কারীদের ঢাকা টু সিলেট বিমান ভ্রমণ সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। 


 শেষ কথা

কক্সবাজার প্যাকেজ, ঢাকা টু সিলেট বিমান ভ্রমণ, কক্সবাজার সমুদ্র সৈকত, ঢাকা টু কক্সবাজার বিমানের টিকিট কাটার নিয়ম, উপরে এসব বিষয়ে বিস্তারিত আলোচনা করা হলো আশা করি এখান থেকে আপনারা ধারণা পাবেন এবং অন্যান্য তথ্য সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটিতে ভিজিট  ও কমেন্ট করুন। 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url