ইসলামিয়া চক্ষু হাসপাতাল ফার্মগেট ঢাকা মোবাইল নাম্বার

প্রিয় পাঠক আশা করি সবাই ভাল আছেন।যাদের চোখে সমস্যা রয়েছে তারা উন্নত চিকিৎসা করাতে চান। বাংলাদেশের যতগুলো চক্ষু হাসপাতাল রয়েছে তার মধ্যে ইসলামী চক্ষু হাসপাতাল অন্যতম।কিন্তু আপনারা জানেন না কিভাবে ইসলামী চক্ষু হাসপাতালে সেবা নিবেন বা যোগাযোগের জন্য ফোন নাম্বার জানেন না। তাই আজকের এই আর্টিকেলটি আপনাদের জন্য।



ইসলামিয়া চক্ষু হাসপাতাল ফার্মগেট ঢাকা মোবাইল নাম্বার


চোখ হল মানব জীবনের অন্যতম সম্পদ। আমাদের সকলকেই চোখের যত্ন নেওয়া আবশ্যক।চোখ না থাকলে দুনিয়া অন্ধকার। যারা চক্ষু সমস্যায় ভুগছেন তাদের অবশ্যই বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ গ্রহণ করা উচিত।একজন সচেতন ব্যক্তি হিসেবে অবশ্যই প্রতিনিয়ত আপনাদের চোখের পরীক্ষা নিরীক্ষা করতে হবে। যে ব্যক্তি তার নিজের চোখের নর্ম তা বুঝবে না তার দ্বারা কখনোই  ভবিষ্যতে ভালো কিছু আশা করা সম্ভব হবে না। 



তাই আপনাকে অবশ্যই চোখের বিষয়ের উপর সচেতনতা অবলম্বন করতে হবে এবং কয়েক মাস পর পর চোখের জন্য প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা বা ব্যবস্থা গ্রহণ করতে হবে।এখন কথা হল আপনারা চোখের জন্য যে পরীক্ষা-নিরীক্ষা করবেন বা চোখের সমস্যাগুলো সমাধানের জন্য যে চিকিৎসা গ্রহণ করবেন। সেগুলো কোথায় করবেন ?কোন হাসপাতালে করলে ভালো হয় বা যোগাযোগ করবো কিভাবে ডাক্তারের ফোন নাম্বার পাব কোথায়? হাসপাতালের  ফোন নাম্বার পাব কোথায়? এগুলো সব কিছুই বিস্তারিত আলোচনা করব।



চোখ হল মানুষের একটি ইন্দ্রিয় অঙ্গ।যে ব্যক্তিগুলো দীর্ঘদিন যাবত বা সাময়িক কিছুদিন চোখের সমস্যায় ভুগছেন। কিন্তু  তারা চিকিৎসার জন্য ভালো কোন হাসপাতালে খোঁজ নিতে পারতেছেন না, জানেন না।চোখের চিকিৎসা করানোর জন্য আপনাদের মত ভুক্তভোগী লোকদের জন্যআজকের এই প্রতিবেদনটি।আমরা বেসিক ভাইয়ের পক্ষ থেকে প্রতিবেদনটি মাধ্যমে সুন্দরভাবে পৌঁছে দিতে চাই কিছু মেডিকেল হাসপাতালে ফোন নম্বরের মাধ্যমে।



এই আর্টিকেলটির মাধ্যমে আপনারা আপনাদের প্রয়োজন অনুযায়ী বিশেষজ্ঞ ডাক্তারের ফোন নাম্বার গুলো সংগ্রহ করতে পারবেন এবং তাদের সাথে যোগাযোগের মাধ্যমে আপনার চোখের সমস্যা গুলোসমাধান করতে পারবেন।আজকের আর্টিকেলটির মাধ্যমে বাংলাদেশের একটি স্বনামধন্য ইসলামী চক্ষু হাসপাতাল ফার্মগে ঢাকা যোগাযোগের ফোন নাম্বার গুলো দিয়ে দিচ্ছি।


 

ইসলামিয়া চক্ষু হাসপাতাল ফার্মগেট ঢাকা মোবাইল নাম্বার


বিভাগ: চক্ষু ও চক্ষুবিদ্যা হাসপাতাল। 

বিশেষত্ব: গ্লুকোমা কর্নিয়া চিকিৎসা। 

ঠিকানা: শেরেবাংলা নগর, ফার্মগেট, খামারবাড়ি,ঢাকা-১২১৫, বাংলাদেশ। 

টেলিফোন নম্বর:+880 2 8112856, 9119315

ফ্যাক্স নম্বর:+880-2-9142100

ইমেইল এড্রেস:ieh1960@islamia.org.bd

ইসলামী চক্ষু হাসপাতালের ওয়েবসাইট:http://www.islamia.org.bd

হটলাইন:096 109 98333


ইসলামিয়া চক্ষু হাসপাতাল একটি বিভাগীয় হাসপাতাল তাই এখানে অসংখ্য রোগীর ভিড়।এর জন্য আপনাকে অবশ্যই সিরিয়াল দিতে হবে কারণ আপনি এসেই ডাক্তার দেখাতে পারবেন না অনেক সময় নষ্ট করে, এমনকি কয়েকদিনও সময় লেগেযেতে পারে। তাই আমাদের এই ফোন নম্বরের মাধ্যমে আপনি ঘরে বসেই সিরিয়াল দিয়ে পরবর্তীতে ডাক্তারের পরামর্শ নিতে পারবেন। 






ইসলামী চক্ষু হাসপাতাল খোলা ও বন্ধের সময়


শনিবার থেকে বুধবার সকাল ৮.৩০মিনিট থেকে সন্ধ্যা ৭.৩০মিনিট। 

বৃহস্পতিবার ৮.৩০ মিনিট থেকে দুপুর ১.৩০ মিনিট। 


সারা শুক্রবার দিন হাসপাতাল বন্ধ থাকে এবং সরকারের ঘোষিত ছুটি চলাকালীন সময়ে জরুরি পরিষেবা গুলো বছরের ২৪ ঘন্টা খোলা থাকে। 



ইসলামিয়া চক্ষু হাসপাতালের ডাক্তারদের লিস্ট


ইসলামিয়া চক্ষু হাসপাতালের কয়েকজন বিশেষজ্ঞ ডাক্তারদের সাথে পরিচয় করিয়ে দিলাম।আপনারা আপনাদের পছন্দের মত এই ডাক্তারদের লিস্ট থেকে চিকিৎসা সেবা নিতে পারেন। 


1.প্রফেসর ড :সারোয়ার আলম

MBBS, DO, FCPS (EYE)

চক্ষু বিশেষজ্ঞ, কর্নিয়া ও ছানি সার্জন

অধ্যাপক (চক্ষুবিদ্যা)

ইস্পাহানি ইসলামিয়া আই ইনস্টিটিউট ও হাসপাতাল



২.প্রফেসর ড: এএসএম কামাল উদ্দিন।  

এমবিবিএস, এফসিপিএস (চক্ষু)

ফাকো, গ্লুকোমা এবং মেডিকেল রেটিনা বিশেষজ্ঞ

অধ্যাপক (চক্ষুবিদ্যা)

ইস্পাহানি ইসলামিয়া আই ইনস্টিটিউট ও হাসপাতাল



৩.ডা.মোঃ মোস্তফা হোসেন। 

এমবিবিএস, ডিও, এমএস (চোখ), ফেলোশিপ (পেডিয়াট্রিক অপথালমোলজি)

শিশু চক্ষু বিশেষজ্ঞ

সিনিয়র কনসালটেন্ট (পেডিয়াট্রিক অপথালমোলজি)

ইস্পাহানি ইসলামিয়া আই ইনস্টিটিউট ও হাসপাতাল। 



৪. ডা:মোস্তাফিজুর রহমান মোস্তাক

MBBS, DO (DU), ফেলোশিপ ইন ফ্যাকো আইওএল মাইক্রোসার্জারি (ভারত), ফেলোশিপ ইন ভিট্রিও রেটিনা (পাকিস্তান)

ভিট্রিও- রেটিনা এবং ফ্যাকো আইওএল মাইক্রোসার্জারি বিশেষজ্ঞ। 

সিনিয়র কনসালটেন্ট (ছানি ও রেটিনা) 

ইস্পাহানি ইসলামিয়া আই ইনস্টিটিউট ও হাসপাতাল। 




৫.ডাঃ চন্দনা সুলতানা।  

MBBS, DO, MD (রাশিয়া), FCPS (EYE)

চক্ষু, কর্নিয়া, সামনের অংশ এবং ছানি বিশেষজ্ঞ

পরামর্শক ও সহকারী অধ্যাপক (কর্ণিয়া)

ইস্পাহানি ইসলামিয়া আই ইনস্টিটিউট ও হাসপাতাল। 



ইসলামিয়া চক্ষু হাসপাতাল চিকিৎসা খরচ


ইসলামিয়া চক্ষু হাসপাতাল একটি বেসরকারি হাসপাতাল।এটি চোখের বিশেষায়িত হাসপাতাল।এখানে চিকিৎসা খরচ চোখের লেন্স ও সানি অপারেশন এর জন্য ৩০ হাজার টাকা পর্যন্ত লাগতে পারে।এছাড়া চিকিৎসা উপর নির্ভর করে আপনার কোন কোন পরীক্ষা নিরীক্ষা করতে হবে চোখের পজিশন কোন অবস্থা আছে তার উপনির্ভর করে।



উপসংহার


ইসলামিয়া চক্ষু হাসপাতাল ফার্মগেট ঢাকা মোবাইল নম্বর।এটি একটি বিশেষায়িত চক্ষু হাসপাতাল এখানে উন্নত চিকিৎসা সেবা পাওয়া যায় এখানে দেশ-বিদেশের ভালো মানের ডাক্তারগণ চিকিৎসা সেবা প্রদান করে থাকেন।আধুনিক চিকিৎসার পাশাপাশি উন্নত যন্ত্রপাতির ধারা চিকিৎসা সেবা সমূহগুলো দিয়ে থাকে।


প্রিয় ভিউয়ার্স আশা করি আমাদের আর্টিকেলটির মাধ্যমে আপনারা কিছুটা হলেও উপকারিত হবেন।তাই আরো তথ্য জানতে আমাদের  ওয়েবসাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন এবং নতুন কোন তথ্য জানতে চাইলে নিচে গিয়ে কমেন্ট করুন।  সবাই সুস্থ থাকুন ভালো থাকুন সেই দোয়া রইল।  আসসালামু আলাইকুম। ধন্যবাদ। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url